ভূক্তভোগীদের পুলিশি সেবা দিতে আন্তরিকভাবে কাজ করতে হবে: রংপুরের এসপি

রংপুরের পুলিশ সুপার(এসপি) বিপ্লব কুমার সরকার বলেছেন, বিট পুলিশিং সেবার মাধ্যমে সাধারণ মানুষের কাছে সেবা পৌঁছে দিয়ে পুলিশ এবং জনগনের মাঝে সম্পর্কে সেতুবন্ধন তৈরির মাধ্যমে অপরাধ প্রবণতা কমিয়ে আনতে আগের চেয়ে আরও বেগবান হয়ে কাজ করতে হবে। নির্ধারিত বিট এরিয়ায় যতে কোনো প্রকার শৃঙ্খলার অবনতি না হয় এবং ভূক্তভোগীরা যেন পুরোপুরি সেবা পায় সেজন্য আন্তরিকভাবে কাজ করতে হবে।

আজ রোববার, ২৩ আগস্ট পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজ অডিটরিয়ামে বিট পুলিশিং কর্মশালা ও বিট রেজিস্ট্রার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

পুলিশ সুপার বলেন, এলাকায় অপরাধ নিয়ন্ত্রণে জনগণের করণীয় বিষয় নিয়ে উপস্থিতির সাথে মতবিনিময়ে জনগণের সাথে পুলিশের সম্পর্ক আরো জোড়দার করতে সংশ্লিষ্ট এলাকায় বিট পুলিশ অফিস নির্ধারণ ও জনগনের হাতে হাত মিলিয়ে অপরাধ নিয়ন্ত্রণে কাজ করার অঙ্গীকার করতে হবে।

রংপুরের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মধুসূদন রায়ের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার মারুফ আহমেদ, আবু তৈয়ব মোহাম্মদ আরিফ হোসেন, মো. আনোয়ার হোসেন, মো. আশরাফুল আলম পলাশ ও সহকারি পুলিশ সুপার(এসএএফ)।

এবি/রাতদিন