রাজনীতি ধ্বংস করে দিচ্ছে যুবসমাজকে: জিএম কাদের

অবক্ষয়ের রাজনীতি দেশের যুবসমাজকে ধ্বংস করে দিচ্ছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও জাতীয় সংসদের বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ (জিএম) কাদের ।

মঙ্গলবার, ২২ অক্টোবর জাতীয় পার্টির বনানী কার্যালয়ের মিলনায়তনে জাতীয় যুবসংহতি এবং জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির কেন্দ্রীয় নেতৃবৃন্দের সঙ্গে পৃথক মতবিনিময় সভায় এসব কথা বলেন।

তিনি বলেন, ‘রাজনীতিতে এখন একটা শূন্যতা বিরাজ করছে। জাতীয় পার্টিকেই এ শূন্যতা দূর করতে হবে। কারণ, দেশের জনগণ এখন জাতীয় পার্টিকেই বিকল্প রাজনৈতিক শক্তি হিসেবে দেখতে চায়।’

তিনি আরো বলেন, ‘জাতীয় পার্টি কর্মীবান্ধব ও জনগণের দলে পরিণত হবে। জাতীয় পার্টির মালিকানা থাকবে দলের নেতাকর্মীদের মধ্যে। জাতীয় পার্টি নেতা কেন্দ্রীক দলে পারিণত হবে না, দু’ চারজনের স্বার্থে ব্যবহৃত হবে না।’

এদিকে মতবিনিময় সভায় উপজেলা দিবস উপলক্ষে বুধবার, ২৩ অক্টোবর সকাল ৯টা থেকে ১১টা পর্যন্ত জাতীয় পার্টির চেয়ারম্যানের বনানী কার্যালয়ের মিলনায়তনে জরুরী আলোচনা সভা অনুষ্ঠিত হবে। আলোচনা সভায় সভাপতি হিসেবে বক্তব্য দেবেন জিএম কাদের। পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গাসহ জাতীয় পার্টির শীর্ষ নেতারা আলোচনা সভায় উপস্থিত থাকবেন।

এন এ/রাতদিন