রংপুরে আরপিএমপি’র অভিযানে মাদকসহ গ্রেপ্তার ১৭

রংপুরে বিভিন্ন অভিযানে গাঁজা ও দেশীয় মদসহ ১৭ জনকে গ্রেপ্তার করেছেন রংপুর মেট্রোপলিটন পুলিশ। এসময় সড়ক পরিবহন আইন অমান্যে ২২১টি মামলা দায়ের করা হয়।

রংপুর মেট্রোপলিটন পুলিশের সহকারী পুলিশ কমিশনার (ডিবি ও মিডিয়া) আলতাফ হোসেন জানান, মাহিগঞ্জ থানা এলাকায় মামুন হোসেন(২৪) কে গ্রেফতার করা হয়। ১ নং কল্যানী ইউনিয়নের ফকিরা মৌজাস্থ বড়দরগা বাজারের জনৈক মোঃ ফিরোজ খান এর ধান চাতাল থেকে গাঁজাসহ তাকে আটক করা হয়।

তাজহাট থানা পুলিশ নাজমুল হক ওরফে তুনু কে গ্রেফতার করে। সরেয়ারতল বাজারের সামনের উঁচু ব্রীজের উপর থেকে গাঁজাসহ তাকে আটক করা হয়।

হারাগাছ থানা পুলিশ আরাজীবীর চরণ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামন থেকে ১৪ লিটার দেশীয় মদসহ মৃত-নছর উদ্দিন ছেলে শফিকুল ইসলাম ছবি ওরফে পাতু (৫২) কে গ্রেফতার করে।

সহকারী পুলিশ কমিশনার আরো জানান, রংপুর মেট্রোপলিটন পুলিশের আওতাধীন থানাসমূহ বুধবার বিভিন্ন মামলায় এবং গ্রেফতারী পরোয়ানাভূক্ত কোতয়ালী থানায়-২ জন, তাজহাট থানায়-৭ জন, মাহিগঞ্জ থানায়-২ জন, হারাগাছ থানায়-৪ জন, পরশুরাম থানায়-১ জন এবং হাজিরহাট থানায়-১ জনসহ মোট-১৭ জন আসামীকে গ্রেফতারপূর্বক বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়।

তিনি জানান, বুধবার রংপুর মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক বিভাগ (উত্তর ও দক্ষিণ) এবং সকল থানার চেকপোষ্ট থেকে আইন অমান্যকারীদের বিরুদ্ধে ২২১ টি মামলা দায়ের করা হয়।

জেএম/রাতদিন