রংপুরে প্রথমবারের মতো শুরু হচ্ছে ‘মেয়র কাপ টি-টোয়েন্টি’ ক্রিকেট

রংপুরে অনুষ্ঠিত হতে যাচ্ছে মুজিববর্ষ মেয়র কাপ টি-টুয়েন্টি ক্রিকেট টুর্নামেন্ট। আগামী ১০ জানুয়ারি টুর্নামেন্টের উদ্বোধন করবেন জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও সংসদ সদস্য নাইমুর রহমান দুর্জয়। টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে আগামী ১৭ জানুয়ারি। আটটি দলের অংশগ্রহণে কালেক্টরেট ক্রিকেট গার্ডেনে অনুষ্ঠিত হবে এই টুর্নামেন্টটি।

আজ মঙ্গলবার, ৫ জানুয়ারি দুপুরে নগর ভবনের সভাকক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা।

তিনি বলেন, এই টুর্নামেন্ট রংপুরের ঝিমিয়ে পড়া ক্রীড়াঙ্গনকে উৎসাহিত করবে। এর মধ্য দিয়ে এঅঞ্চলে বিশ্বমানের ক্রিকেটার তৈরি হবে।

এই টুর্নামেন্টের দল গুলো হলো  হাঁড়িভাঙ্গা কার্টার্স , তিস্তা থানডার্স, ঘাঘট গ্লাডিয়েটর্স, শ্যামাসুন্দরী দ্যা বিউটি, তাজহাট ওয়ারিয়র্স, কেডি ক্যানেল ফাইটার্স, বেগম রোকেয়া পাইওনিয়ার এবং চিকলি চ্যালেঞ্জারস। রংপুরে প্রথমবারের মতো অনুষ্ঠিত হতে যাচ্ছে মেয়র কাপ টি-টোয়েন্টি ক্রিকেট।

এরমধ্যে হাঁড়িভাঙ্গায় রয়েছে অনুর্ধ ১৯ বিশ্বকাপ জয়ী তারকা আকবর আলী, তিস্তায় সাজেদুল, ঘাঘটে আলাউদ্দিন বাবু, শ্যামাসুন্দরীতে আরিফুল হক, তাজহাটে রুবেনো, কেডি ক্যানেলে সোহরাওয়ার্দী শুভ, বেগম রোকেয়ায় পাপ্পু এবং চিকলিতে নাসির হোসেন।

এই টুর্নামেন্টের সার্বিক সহযোগিতায় রংপুর জেলা ক্রীড়া সংস্থার ও ব্যবস্থাপনায়  সিটি কর্পোরেশন।   

এতে উপস্থিত ছিলেন, মুজিববর্ষ মেয়র কাপ টি-টুয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টের আহবায়ক ও রসিকের প্যানেল মেয়র মাহমুদুর রহমান টিটু।

আরো উপস্থিত ছিলেন রংপুর প্রেসক্লাবের সভাপতি রশীদ বাবু, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম সরকার রফিক প্রমূখ।

আরআই/রাতদিন