রংপুরে ‘মলম পার্টি’র খপ্পরে পঞ্চগড়ের এনজিও কর্মী

মলম পার্টির খপ্পরে পরে সর্বস্বান্ত হয়েছেন পঞ্চগড়ের এক এনজিও কর্মী। রাসেল (৪৫) নামের ওই এনজিও কর্মী আশা’য় কর্মরত রয়েছেন।। এ সময় তার কাছে থাকা ষোল হাজার পাঁচশত টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নেয় তারা।

সোমবার,১৯ আগস্ট রাত আনুমানিক সাড়ে ১১টায় রংপুর মহানগরের কেরানীপাড়া চৌরাস্তা মোড়ের কাছে এই ঘটনা ঘটে।

এই সময় স্থানীয়রা তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দেয়।

জ্ঞান ফেরার পর ভুক্তভোগী রাসেল জানান, তিনি পঞ্চগড় জেলায় আশা’র একটি ইউনিটে কাজ করেন। তার গ্রামের বাড়ি কুড়িগ্রাম জেলার রাজিবপুর উপজেলায়। বাড়ি থেকে সন্ধ্যার দিকে খবর আসে তার বাবা স্ট্রোক করে গুরুত্বর অসুস্থ হয়ে স্থানীয় হাসপাতালে ভর্তি হয়েছেন।

তিনি তৎক্ষণাত বাড়ির উদ্দেশ্যে বের হন। রাত আনুমানিক সাড়ে ১১টার কাছাকাছি সময়ে রংপুর কেন্দ্রীয় বাস টার্মিনালে পৌছে তিনি নগরীর সাতমাথার উদ্দেশ্যে অটোতে উঠেন। বাসে আসার সময় তার পাশের যাত্রীর সাথে পরিচয় হয়।বাস থেকে নামার পর ওই যাত্রীও সাতমাথায় যাবেন বলে তারা একসাথে অটোতে উঠেন।

অটোতে উঠার কিছু সময় পর যাত্রী বেশে ওঠা মলম পার্টির ওই সদস্য কিছু বুঝে ওঠার আগেই তার চোঁখে কিছু লাগিয়ে দিলে তিনি চোঁখে তীব্র জ্বালা অনুভব করেন এবং চোখ খুলতে পারছিলেন না। এসময় ধস্তাধস্তি শুরু হলে এক পর্যায়ে তাকে অটো থেকে ফেলে দিলে তিনি জ্ঞান হারান।

রাস্তায় পড়ে থাকতে দেখে স্থানীয়রা তাকে উদ্ধার করে ও প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। স্থানীয়রা ধারণা করছেন, সেই অটো চালকও ওই দলের সদস্য।