ঠাকুরগাঁওয়ে পার্কে অসামাজিক কর্মকান্ড, ৪ বিএনপি নেতা গেপ্তার

ঠাকুরগাঁওয়ে সাবেক ইউপি চেয়ারম্যানসহ চার বিএনপি নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। মাদক সেবনের অভিযোগে স্বপ্নজগত নামের একটি পার্ক থেকে তাদেরকে গেপ্তার করা হয়। এই পার্কে মাদকসহ অন্যান্য অনৈতিক কর্মকান্ডের অভিযোগ রয়েছে এলাকাবাসীর।

সোমবার, ১৯ আগস্ট রাত ৮টায় রুহিয়া-ঠাকুরগাঁও সড়কের পাশে আকচা নিমবাড়ি এলাকায় স্বপ্নজগৎ পার্কে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- সদর উপজেলার আকচা ইউপির সাবেক চেয়ারম্যান ও স্বপ্নজগৎ পার্কের মালিক সারোয়ার হোসেন চৌধুরী, রুহিয়া ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মানিক, ঢোলারহাট বিএনপির সাধারণ সম্পাদক ইশারুল ও মনির হোসেন।

ঠাকুরগাঁও সদর থানার (ওসি) অপারেশন গোলাম মর্তুজার নেতৃত্বে পুলিশের একটি দল তাদের আটক করে।

এ বিষয়ে ঠাকুরগাঁও সদর থানার ওসি আশিকুর রহমান জানান, মঙ্গলবার সকালে আটক চারজনের বিরুদ্ধে মামলার পর কারাগারে পাঠানো হয়েছে।

পুলিশ জানায়, এ বছরের ৭ ফেব্রুয়ারি ওই পার্কে অসামাজিক কাজে সুযোগ করে দেয়ার অভিযোগে পার্ক মালিক সারোয়ার হোসেনসহ আট প্রেমিক যুগলকে আটক করেন ভ্রাম্যমাণ আদালত।

পরে পার্ক মালিককে ৫০ হাজার টাকা জরিমানা এবং আটক প্রেমিক যুগলকে তাদের অভিভাবকদের মুচলেকায় ছেড়ে দেয়া হয়।

এর আগেও একইভাবে রুহিয়া ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল মালেক মানিক মাদক সেবনের অভিযোগে চার সহযোগীসহ গত বছরের নভেম্বরে গ্রেফতার হন।

স্থানীয়দের অভিযোগ, এলাকায় ব্যক্তি উদ্যোগে গড়ে ওঠা এই পার্কটিসহ অন্য পার্কগুলোতে দীর্ঘদিন ধরে অনৈতিক কর্মকাণ্ড হচ্ছে। এতে বিপদগামী হচ্ছে উঠতি বয়সীরা।

জেএম/রাতদিন