রংপুরে স্বেচ্ছাসেবী সংগঠন নীড়’র অনুকরণীয় উদ্যোগ

রংপুরে সফল উদ্যোক্তা সম্মাননা, হুইল চেয়ার ও শিক্ষা উপকরণ বিতরন এবং রচনা প্রতিযোগিতার পুরস্কার প্রদান করা হয়েছে। মুজিব বর্ষ উপলক্ষ্যে রংপুর প্রেসক্লাবের সহযোগিতায় স্বেচ্ছাসেবী সংগঠন নীড়ের উদ্যোগে এ আয়োজন করা হয়।

আজ বৃহস্পতিবার, ২১ জানুয়ারি দুপুরে রংপুর টাউন হলে আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার জাকির হোসেন।

প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রফিকুল ইসলামের সঞ্চালনায়, আব্দুর রশিদ বাবু’র সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা প্রশাসক আসিব আহসান, পুলিশ সুপার বিপ্লব কুমার সরকার, রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের সার্জারী বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ডা: বিমল চন্দ্র রায়, বীর মুক্তিযোদ্ধা মোসাদ্দেক হোসেন বাবলু, রাজনৈতিক ও সাংস্কৃতিক সংগঠক কামরুজ্জামান চৌধুরী তুহিন।

স্বেচ্ছাসেবী সংগঠন নীড়ের উদ্যোগে আয়োজিত এ অনুষ্ঠানে রক্তদাতার তালিকা সমৃদ্ধ একটি ওয়েবসাইটের উদ্বোধন করাসহ শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরন করা হয়।

প্রতিষ্ঠানের পক্ষ থেকে জানানো হয়, মুজিববর্ষকে ঘিরে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরন, নৈশ প্রহরীদের শীত নিবারণে জ্যাকেট, প্রতিবন্ধীদের হুইল চেয়ার, অস্বচ্ছল শিক্ষার্থীদের শিক্ষা উপকরণ, ৪০টি শিক্ষাপ্রতিষ্ঠানের গ্রন্থাগারে আলোর প্রদর্শক বই, অস্বচ্ছল কর্মহীনদের মাঝে ভ্যান বিতরনসহ এরকম আরও বেশ কিছু কর্মসূচী চলমান রয়েছে।

মতামত দিন