রংপুর উচ্চ বিদ্যালয়ে পুনর্মিলনী ঈদের দ্বিতীয় দিন

ঈদের ২য় দিন রংপুর উচ্চ বিদ্যালয়ের ২০০৬ সালের ব্যাচ পুনর্মিলনী অনুষ্ঠানের আয়োজন করেছে। ‘তুমি আমি আমরা ২০০৬ সাল, বিজয়ের পথে অকুতোভয়’ এই স্লোগানকে সামনে রেখে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

ঈদের আনন্দ বন্ধুদের সাথে ভাগাভাগি করতে অনুষ্ঠানটি ঈদুল আজহার ২য় দিন রংপুর টাউন হলে অনুষ্ঠিত হবে। ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে আনন্দ র‌্যালী, সাংস্কৃতিক অনুষ্ঠান, আলোক সজ্জ্বা, র‌্যাফেল-ড্রসহ বিভিন্ন কর্মসূচি গ্রহন করা হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জাতীয় পার্টির মহাসচিব ও বিরোধী দলীয় চীফ হুইপ মশিউর রহমান রাঙ্গা। এতে সভাপতিত্ব করবেন উদযাপন কমিটির আহবায়ক দুলাল মিয়া।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন রংপুর সিটি কর্পোরেশন মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা, পুলিশ সুপার বিপ্লব কুমার সরকার, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক তৌহিদুর রহমান টুটুল, মহানগর আওয়ামী লীগের প্রচার সম্পাদক ও মেট্রোপলিটন চেম্বার অব কমার্স প্রেসিডেন্ট রেজাউল ইসলাম মিলন, জাতীয় পার্টি কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক ও রংপুর মহানগর সাধারণ সম্পাদক এসএম ইয়াসির, জেলা চেম্বার অব কমার্সের ভাইস প্রেসিডেন্ট মঞ্জুর আহমেদ আজাদ প্রমুখ।

এনএইচ/রাতদিন