রংপুর মহানগরীতে ২৪ ঘন্টায় গ্রেপ্তার ২৩

গত ২৪ ঘন্টায় রংপুর মেট্রোপলিটন এলাকায় অভিযান চালিয়ে পুলিশ ২৩ জনকে গ্রেফতার করেছে। বিভিন্ন অভিযোগে মহানগরীর আলাদা আলাদা স্থান থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

শুক্রবার, ১৭ জানুয়ারি দুপুরে রংপুর মেট্রোপলিটন পুলিশের সহকারী পুলিশ কমিশনার (ডিবি এন্ড মিডিয়া) মোঃ আলতাফ হোসেন এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানান।

তিনি জানান, হারাগাছ থানা পুলিশ পশ্চিম পোদ্দার পাড়ার আনিছুর রহমান ভোলার বাড়ী সংলগ্ন পাঁকা রাস্তার ছোট পুলের ওপর থেকে ১০ পিস ইয়াবা ট্যাবলেটসহ কোতয়ালী থানার পশ্চিম বাবুখা এলাকার ইউনুছ আলীর পুত্র মোঃ সাজু মিয়াকে (২৮) গ্রেপ্তার করে পুলিশ। তেতুলতলা হাজিপাড়া এলাকার মৃত নুর মোহাম্মদের পুত্র মোঃ নূর আলম (৪৯), হারাগাছের নিউ মুন্সিপাড়া মৃত আঃ মালেকের পুত্র মোঃ লায়েক মিয়া (৩৩ কে গ্রেফতার করা হয়েছে। তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা হয়েছে।

পুলিশের এই কর্মকর্তা আরও জানান, বৃহস্পতিবার সকাল ৬ টা থেকে শুক্রবার সকাল ৬ টা পর্যন্ত বিভিন্ন মামলায় এবং গ্রেফতারী পরোয়ানাভূক্ত ২০ জনকে গ্রেফতার করা হয়েছে। এরমধ্যে কোতয়ালী থানায় ১০ জন, তাজহাট থানায় ৩ জন, মাহিগঞ্জ থানায় ১ জন, হারাগাছ থানায় ৭ জন এবং হাজিরহাট থানায় ২ জনকে গ্রেফতার করা হয়।

এদেরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

জেএম/রাতদিন