রমেকে পিপিইসহ চিকিৎসা সামগ্রী দিলেন রংপুর কেমিক্যালের এমডি

করোনা ভাইরাস প্রতিরোধে সুরক্ষা ও পর্যবেক্ষনের জন্য রংপুর মেডিকেল কলেজে পিপিইসহ চিকিৎসা সামগ্রী প্রদান করেছে রংপুর কেমিক্যাল লিঃ ও মেসার্স রংপুর লীফ টোবাকোর ব্যবস্থাপনা পরিচালক মনোয়ার হোসেন মনু।

বৃহস্পতিবার, ১৬ এপ্রিল সকালে রংপুর মেডিকেল কলেজের হলরুমে কলেজের অধ্যক্ষ ডা. প্রফেসর নুরুন্নবী লাইজু’র কাছে আনুষ্ঠানিকভাবে এসব সামগ্রী হস্তান্ত করা হয়।

এসময় রংপুর ক্যামিক্যাল লিঃ ও মেসার্স রংপুর লীফ টোবাকোর ব্যাবস্থাপনা পরিচালক মনোয়ার হোসেন মনুর পক্ষ থেকে ৪৫০ পিস টেষ্টিং কীড, ২ হাজার পিস মাস্ক, ৪শত পিস চশমা, থার্মাল মিটার ও ২শত পিছ পিপিই প্রদান করা হয়।

এতে উপস্থিত ছিলেন রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. ফরিদুল ইসলাম চৌধুরী, রংপুর মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তুষার কান্তি মÐল, রংপুর ক্যামিক্যাল লিঃ ও মেসার্স রংপুর লীফ টোবাকোর মহা-ব্যবস্থাপক মোহাম্মদ আব্দুল মালেক, সমাজসেবক হাজী মমিনুল ইসলাম প্রমুখ।

এছাড়াও রংপুর মেডিকেল কলেজের বিভিন্ন বিভাগের প্রধানগণ, রংপুর ক্যামিক্যাল লিঃ ও মেসার্স রংপুর লীফ টোবাকোর কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। এর আগে গত ৮ এপ্রিল নগরীর নিউ ইঞ্জিনিয়ারপাড়ায় অবস্থিত রংপুর ক্যামিক্যাল লিঃ ও মেসার্স রংপুর লীফ টোবাকোর ব্যাবস্থাপনা পরিচালক মনোয়ার হোসেন মনুর পক্ষ থেকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ২০০ পিস পিপিই ও চিকিৎসা সামগ্রী প্রদান করা হয়।

জেএম/রাতদিন