রাতের রংপুর নগরীতে ঘুরে ঘুরে শীতার্তদের কম্বল দিলেন সাদ এরশাদ

রাতে রংপুর নগরীর রাস্তায় রাস্তায় ঘুরে শীতবস্ত্র বিতরণ করেছেন সাদ এরশাদ।  তিনি ছিন্নমূল, অসহায়, দরিদ্র মানুষগুলোর শীত নিবারণের চেষ্টায় এই কাজটি করেছেন বলে জানিয়েছেন। 

আজ মঙ্গলবার, ২২ ডিসেম্বর সন্ধায় শীত উপেক্ষা করে গাড়িতে শীতবস্ত্র  নিয়ে বেড়িয়ে পড়েন সাদ।  এরপর নগরীর বিভিন্ন এলাকা ঘুরেন।   ছিন্নমূল, দরিদ্র ও অসহায় মানুষ খুঁজে বের করেন এবং তাদের গায়ে শীতবস্ত্র জড়িয়ে দেন  সাংসদ রাহাগির আলমাহি সাদ এরশাদ।

সাদ এরশাদ জানান,  ‘প্রতিবারই দেশের উত্তরাঞ্চলে অনেক ঠান্ডা পড়ে।  বিত্তবান মানুষ গরম কাপড় কিনে শীত নিবারণ করলেও  গরিব মানুষ টাকার অভাবে শীতের গরম কাপড় কিনতে পারছে না।  তাই তাদের একটু স্বস্তি দিতে শীতবস্ত্র বিতরণ করা হচ্ছে’।  

তিনি আরো জানান, ‘বিজয়ের পুরো মাসে অসহায় ছিন্নমূল শীতার্ত নারী-পুরুষ ও শিশুদের শীতার্ত মানুষকে কিছু শীতবস্ত্র বিতরণ অব্যাহত থাকবে’।

কম্বল পাওয়া রিক্সওয়ালা আব্দুল জলিল বলেন, ‘এমপি স্যারকে রাতের বেলা প্রায় ঘুরতে দেখি। গতকাল রাতে নগরীর পূর্ব শালবন বস্তি, তাজহাট ও সাতমাথা এলাকায় আমাদের মধ্যে কম্বল বিতরণ করেছেন’।  

এসময় উপস্থিত ছিলেন, জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক রুহুল আমিন লিটন ও জাতীয় ছাত্র সমাজ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক সোবাহান মজিদ বিদ্যুৎ।  

আরো উপস্থিত ছিলেন, মহানগর যুব সংহতির সহ সভাপতি রফিকুল ইসলাম রফিক,  জাতীয় ছাত্র সমাজের আহবায়ক টিটু ও সদস্য সচিব গোলাম মোস্তফা প্রমূখ।

আরআই/রাতদিন