লালমনিরহাটের সীমান্তবর্তী এলাকায় বিজিবি’র খাদ্য সহায়তা

লালমনিরহাটের পাটগ্রাম ও হাতীবান্ধা উপজেলায় তিস্তা  ব্যাটালিয়ন- ২  রংপুর (৬১ বিজিবি)  ব্যাটালিয়নের বিদ্যানন্দ ফাউন্ডেশনের  উদ্যোগে করোনাভাইরাসের প্রভাবে সীমান্তবর্তী এলাকায়  কর্মহীন হয়ে পড়া ৮০০  অসহায়, দুস্থ্য ও হতদরিদ্র পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

বুধবার , ২৯ এপ্রিল  বেলা ১১ টায়  পাটগ্রাম উপজেলার বুড়িমারী হাসর উদ্দিন  উচ্চ বিদ্যালয় মাঠে এসব খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

 সামাজিক দূরত্ব বজায় রেখে চার শত জন কর্মহীন  ও গরীব অসহায়দের  মাঝে  এসব ত্রাণ সামগ্রী বিতরণ করেন  তিস্তা ব্যাটালিয়ন-২ , রংপুর (৬১ বিজিবি) ব্যাটালিয়নের উপ-অধিনায়ক মেজর মুজাহিদুল ইসলাম।

smart

খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন  পাটগ্রাম উপজেলা  নির্বাহী কর্মকর্তা ( ইউএনও) মো. মশিউর রহমান ,পাটগ্রাম থানার  ওসি  সুমন কুমার মহন্ত , বুড়িমারী ইউনিয়ন পরিষদের  চেয়ারম্যান আবু সাইদ নেওয়াজ নিশাত , রংপুর ৬১ বিজিবি ব্যাটালিয়নের বুড়িমারী  স্থলবন্দর ক্যাম্পের কম্পানি কমান্ডার  সুবেদার মো.ওমর ফারুক, এবং প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এছাড়াও  পাটগ্রাম উপজেলার জগতবেড় সরকারী প্রাথমিক বিদ্যায়ল মাঠে শমসেরনগর কম্পানি কমান্ডার এবং হাতিবান্ধা উপজেলার দোলাপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে বড়খাতা কম্পানি কমান্ডার কর্তৃক চার শত অসহায় পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

খাদ্রসামগ্রী হিসেবে প্রত্যেককে  চাল ৬ কেজি, ডাল ১ কেজি , সয়াবিন তেল ৫০০ মিলি, আটা ২ কেজি, এবং ১ প্যাকেট করে সুজি , লবণ ও বিস্কুট দেওয়া হয়।

জেএম/রাতদিন