সুন্দরগঞ্জে এমপি লিটনের ৩য় মৃত্যুবার্ষিকীতে স্মরণসভা

গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের প্রয়াত এমপি মঞ্জুরুল ইসলাম লিটনের ৩য় মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণসভা অনুষ্ঠিত হয়েছে।

লিটনের মৃত্যুবার্ষিকী উপলক্ষে সুন্দরগঞ্জ উপজেলার বামনডাঙ্গার সাহাবাজে দিনব্যাপী বিভিন্ন কর্মসূচি পালন করা হয়েছে। প্রয়াত এমপি লিটনের স্ত্রী সৈয়দা খুরশিদ জাহান স্মৃতি ও ছেলে সাকিব সাদনান রাতিনের পক্ষ থেকে এই স্মরণসভার আয়োজন করা হয়।

কলেজ অধ্যক্ষ একে হাবিব সরকারের সভাপতিত্বে অনুষ্ঠিত স্মরণসভায় বক্তব্য দেন মেহেদী মোস্তফা মাসুদ, আতাউর রহমান, সাদেকুল ইসলাম দুলাল, কিরীটি ঠাকুর, সাজেদুল ইসলাম, নুরুন্নবী প্রামাণিক, হাবিবুর রহমান হবি, মাইদুল ইসলাম, জাহেদুল ইসলাম জাভেদ, মঞ্জুরুল ইসলাম বকুল, নাসরিন সুলতানা, শ্যামলী আক্তার, তৌফিকুর রহমান আইনী মুকুট, প্রয়াত এমপি লিটনের সহধর্মিণী সৈয়দা খুরশিদ জাহান স্মৃতি প্রমুখ।

এর আগে সাহাবাজ মাস্টারপাড়ার নিজ বাড়িতে এমপি লিটনের কবরে পুষ্পস্তবক অর্পণ করে উপজেলা, পৌর ও ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষক লীগসহ বিভিন্ন রাজনৈতিক দল এবং সামাজিক-সাংস্কৃতিক সংগঠন।

উল্লেখ্য, ২০১৬ সালের ৩১ ডিসেম্বর সন্ধ্যায় সুন্দরগঞ্জের বামনডাঙ্গার সাহাবাজ মাস্টারপাড়ার নিজ বাড়িতে দুর্বৃত্তদের গুলিতে নিহত হন গাইবান্ধা-১(সুন্দরগঞ্জ) আসনের তৎকালীন জাতীয় সংসদ সদস্য মঞ্জুরুল ইসলাম লিটন।

এনএ/রাতদিন