সৈয়দপুরে বিজ্ঞান ও ডিজিটাল ক্লাবের উদ্বোধন

সৈয়দপুরের লক্ষণপুর স্কুল অ্যান্ড কলেজে বিজ্ঞান ও ডিজিটাল ক্লাব উদ্বোধন করা হয়েছে।মঙ্গলবার, ১২ নভেম্বর দুপুরে কলেজ চত্বরে এর আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।

অনুষ্ঠানের প্রধান অতিথি সৈয়দপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এস. এম. গোলাম কিবরিয়া ক্লাবের শুভ উদ্বোধন করেন। এতে বিশেষ অতিথি ছিলেন সৈয়দপুর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) পরিমল কুমার সরকার।

প্রতিষ্ঠানের পরিচালনা পর্ষদের সদস্য হোসেন আহমেদের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য দেন অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) মো. রেজাউল করিম রেজা।

অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, শিক্ষার্থীদের বিজ্ঞান ও ডিজিটাল সম্পর্কে জ্ঞান অর্জন করতে হবে। বর্তমান প্রতিযোগিতার যুগে এর কোন বিকল্প নেই। সে জন্য শিক্ষক-শিক্ষিকাদের আন্তরিকতার সাথে পাঠদানের আহবান জানান তিনি।

উপজেলা প্রশাসনের পরিচালনায় ও লক্ষণপুর স্কুল অ্যান্ড কলেজের ব্যবস্থাপনায় বিজ্ঞান ও ডিজিটাল ক্লাবটি সমৃদ্ধ করা হয়েছে। এর আগে প্রধান অতিথি ফিতা কেটে ক্লাবটির উদ্বোধন করেন।

সেইসাথে বদলিজনিত কারণে ইউএনও এস, এম. গোলাম কিবরিয়াকে প্রতিষ্ঠানের পক্ষ থেকে বিদায় সংবর্ধণা প্রদান করা হয়েছে।

অনুষ্ঠানটির সালনা করেন কলেজের বাংলা বিষয়ের প্রভাষক বিপ্লব কুমার রায়। এতে কলেজ পরিচালনা পর্ষদের  সদস্য, শিক্ষক-শিক্ষিকা ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

এনএইচ/রাতদিন