সৈয়দপুরে করোনাআক্রান্ত পুলিশ, হাসপাতালের বেডেই পেলেন সুপারের উপহার

নীলফামারীর সৈয়দপুর থানায় কর্মরত করোনা আক্রান্ত এক পুলিশ কর্মকর্তার শারীরিক ও মানসিক সুস্থতার জন্য বিভিন্ন ফলমূল শুভেচ্ছা উপহার হিসেবে পাঠিয়েছেন নীলফামারী পুলিশ সুপার। দিন আটেক আগে করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালের আইসোলেশন ইউনিটে চিকিৎসারত আছেন ওই পুলিশ কর্মকর্তা।

শনিবার, ৬ জুন সৈয়দপুর ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে আইসোলেশন ইউনিটে থাকা করোনা আক্রান্ত পুলিশের উপপরিদর্শক (এসআই, নিরস্ত্র) লক্ষী নারায়ণ বর্মনকে ওই শুভেচ্ছা উপহার পাঠানো হয়েছে।

জানা গেছে, সৈয়দপুর থানায় কর্মরত উপপরিদর্শক (এসআই, নিরস্ত্র) লক্ষী নারায়ণ বর্মন। গত ২৯ মে তিনি অসুস্থ হয়ে সৈয়দপুর ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি হন। পরদিন ৩০ মে সৈয়দপুর উপজেলা স্বাস্থ্য বিভাগ থেকে তাঁর শরীরের নমুনা সংগ্রহ করে। পরবর্তীতে তাঁর সংগৃহিত নমুনা নীলফামারী সিভিল সার্জন অফিসের মাধ্যমে দিনাজপুর এম এ রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে পাঠানো হয়েছিল।

গত ৪ জুন প্রাপ্ত ফলাফলে তাঁর করোনা পজিটিভ সংক্রমন শনাক্ত হয়। এর পর থেকে করোনা আক্রান্ত ওই পুলিশ কর্মকর্তা সৈয়দপুর ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালের আইসোলেশন ইউনিটে নেয়া হয়। সেই থেকে তিনি সেখানে চিকিৎসাধীন রয়েছেন।

নীলফামারীর পুলিশ সুপারের পাঠনো ওই শুভেচ্ছা উপহার ডিবি পুলিশের উপপরিদর্শক (এসআই) মো. মাহবুব হোসেন সৈয়দপুরে নিয়ে আসেন। এরপর আইসোলেশন ইউনিটে কর্তব্যরত স্বাস্থ্য কর্মীদের মাধ্যমে এসআই লক্ষী নারায়ণ বর্মণের কাছে এগুলো হস্তান্তর করা হয়।

পুলিশ সুপারের এই শুভেচ্ছা উপহার পাঠানোর বিষয়টি নিশ্চিত করেছেন সৈয়দপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. আতাউর রহমান।

জেএম/রাতদিন