সৈয়দপুরে রোগী সেজে অটোরিকশা ছিনতাই করতে গিয়ে নারীসহ ধরা ৩

নীলফামারীর সৈয়দপুরে ব্যাটারিচালিত অটোরিকশা ছিনতাইকালে তিন ছিনতাইকারীকে আটক করে পুলিশে দিয়েছে গ্রামবাসী।  গতকাল শুক্রবার, ২৭ নভেম্বর রাতে উপজেলার কাশিরাম বেলপুকুর ইউনিয়নের চওড়াবালাপাড়া সংলগ্ন অচিনেরডাঙ্গা এলাকায় ঘটনাটি ঘটেছে।

আটককৃতরা হচ্ছে, নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার চাঁদখানা ইউনিয়নের সাড়োভাসা গ্রামের মফিজার রহমান (২৭) এবং একই উপজেলার বাহাগিলী ইউনিয়নের বগলাগাড়ী গুচ্ছগ্রামের লাজু হোসেন (২৬) ও তাঁর স্ত্রী রীনা আকতার (২২)।

জানা গেছে, নীলফামারী জেলা সদরের কালিয়ালখাতা কাজীপাড়ার মো. খোরশেদ আলম (৩৫)। তিনি শুক্রবার সন্ধ্যায় নীলফামারী শহরের চৌরঙ্গী মোড়ে অটোরিকশা নিয়ে যাত্রীর জন্য অপেক্ষা করছিলেন। এ সময় এক রীনাসহ ছয়জন যাত্রীবেশে ওই অটোরিকশায় ওঠেন। ওই নারীকে সিজার ও কিডনির রোগী সাজিয়ে ২০০ টাকা ভাড়ায় উপজেলার কাশিরাম বেলপুকুর ইউনিয়নের চওড়া বালাপাড়া(অচিনেরডাঙ্গা) যাওয়ার চুক্তি করেন। অটোরিকশাটি অচিনেরডাঙ্গায় পৌঁছলে চালক খোরশেদ আলমেরর মুখ চেপে ধরে সড়কের পাশে  একটি হলুদ ক্ষেতে নিয়ে বেঁধে ফেলার চেষ্টা করে যাত্রীবেশি ছিনতাইকারীরা। এসময় অটোরিকশা চালকের চিৎকারে গ্রামবাসী এগিয়ে এসে তিন ছিনতাইকারীকে আটক করে মারপিট করে। বাকিরা পালাতে সক্ষম হয়। পরে  আটককৃতদের পুলিশের হাতে তুলে দেয়া হয়।

সৈয়দপুর থানার ওসি মো. আবুল হাসনাত খান জানান, থানায় মামলা দায়েরের পর আটককৃতদের আদালতে পাঠানো হয়।

আরআই/রাতদিন