স্কুলছাত্রীসহ পাটগ্রাম অফিসার্স ক্লাবের কর্মচারী আটক

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলা অফিসার্স ক্লাবে দশম শ্রেণিতে পড়ুয়া এক ছাত্রীসহ উপজেলা অফিসার্স ক্লাব ও শিল্পকলা একাডেমিতে মাস্টাররোলে কর্মরত এক কর্মচারীকে আটক করেছে স্থানীয় জনগণ। আটক ওই কর্মচারীর নাম মেহেদী হাসান।

বৃহস্পতিবার, ০২ জানুয়ারী উপজেলা অফিসার্স ক্লাব থেকে তাদেরকে আটক করা হয়।

জানা গেছে, সকাল ১০ টায় উপজেলা অফিসার্স ক্লাবে ওই ছাত্রীসহ কর্মচারী মেহেদী হাসান (৩২) প্রবেশ করে। দীর্ঘ সময় অবস্থান করাকালীন এলাকাবাসি টের পেয়ে উভয়কে আটক করে পাটগ্রাম থানা পুলিশকে খবর দেয়। উপজেলা ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা ও পুলিশ তাদেরকে উদ্ধার করে ইউএনও’র কার্যালয়ে নিয়ে আসে।

আটক মেহেদী হাসান উপজেলার বেংকান্দা গ্রামের আজিজার রহমানের ছেলে।

পরে ইউএনও’র কার্যালয়ে পাটগ্রাম উপজেলা পরিষদ চেয়ারম্যান, পৌর মেয়র, পাটগ্রাম উপজেলা ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার কাছে ওই কর্মচারী ঘটনার সত্যতা স্বীকার করে।

এ অবস্থায় তাৎক্ষনিকভাবে তাকে চাকুরী থেকে অব্যাহতি দেয়া হয় ও বিকেলে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে মেহেদী হাসানকে জরিমানা করা হয়। পরে ওই ছাত্রীকে তার অভিভাবকের হাতে তুলে দেওয়া হয়।

পাটগ্রাম উপজেলা ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা ও সহকারী কমিশনার (ভূমি) দীপক কুমার দেব শর্মা বলেন, ‘মেহেদী হাসানের অনৈতিক কর্মকান্ডের সত্যতা পাওয়ায় তাকে দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়া হয়। ভ্রাম্যমান আদালত পরিচালনা করে জরিমানা করা হয়।’

জেএম/রাতদিন