হাতীবান্ধায় শীতার্তদের মাঝে লায়ন্স ক্লাবের কম্বল বিতরণ

গরীব, দুস্থ্য ও ছিন্নমূল মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে লায়ন্স ক্লাব অব লালমনিরহাট হাতীবান্ধা গার্ডেন নামে একটি সংঠগন।

আজ শনিবার, ১৬ জানুয়ারি দুপুরে উপজেলার ম্যাগ পাই প্রি-ক্যাডেট এ্যান্ড কিন্ডার গার্ডেন খেলার মাঠে শীতবস্ত্র বিতরণ করা হয়। এতে প্রায় ২ শতাধিক গরীব, দুস্থ্য ও ছিন্নমূল মানুষের হাতে কম্বল দেয়া হয়। এছাড়াও সময় নারী-পুরুষ ও বৃদ্ধদের বিনামূল্যে  ডায়াবেটিকস পরিক্ষা করেছেন এই সংগঠনটি।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রিজিওন চেয়ারপারসন হেড কোয়ার্টার কো-অর্ডিনেটর নর্থ বেঙ্গল এরিয়ার এল এন কামরুল হাসান।

আরও উপস্থিত ছিলেন, লায়ন্স ক্লাব অব রংপুর মহানগরের সভাপতি এল এন মৃদুল রহমান, লায়ন্স ক্লাব অব হাতীবান্ধা গার্ডেনের সভাপতি রওশন হাবিব খান মানিক ও সাধারণ সম্পাদক আরিফুর জামান পাভেল।

এছাড়া ডায়রেক্টর তবারক হোসেন, ইঞ্জিনিয়ার শাহাদাত ফেরদৌস কিঞ্জল, ট্রেজারার মাহবুব মোরসেদসহ ক্লাবের সকল সদস্যরা উপস্থিত ছিলেন।

উত্তরের হিমেল হাওয়ায় ঝেঁকে বসেছে শীত। গত দুই দিনে দেখা মেলেনি সূর্যের। ঘন কুয়াশা আর প্রচন্ড ঠান্ডায় সর্বস্তরের মানুষ চরম সময় পার করছেন তারা।  সবচেয়ে বেকায়দায় পড়েছে গরীব, দুস্থ্য ও ছিন্নমূল মানুষজন। আর এ দুঃসময়ে শীতবস্ত্র হিসেবে কম্বল পেয়ে খুশি হয়েছেন তারা।

আরআই/রাতদিন

মতামত দিন