রাজনৈতিক দলগুলোর সাথে প্রধানমন্ত্রীর ফের সংলাপ : ওবায়দুল কাদের

সদ্য সমাপ্ত সংসদ নির্বাচনের আগে যেসব রাজনৈতিক দল ও জোটের সঙ্গে সংলাপ হয়েছে তাদের সঙ্গে আবারও প্রধানমন্ত্রী শেখ হাসিনা সংলাপে বসবেন বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

রোববার, ১৩ জানুয়ারি রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যালয়ে কয়েকটি জেলার দলীয় নেতা -জনপ্রতিনিধিদের যৌথসভায় অংশ নিয়ে তিনি এ কথা বলেন।

ঢাকার কয়েকটি অনলাইন গণমাধ্যমের খবরে বলা হয়, ‘ওবায়দুল বলেন, ‘নির্বাচন শেষ হয়েছে, আমাদের নেত্রী গতকাল(শনিবার) আমাদের ওয়ার্কিং কমিটির উপদেষ্টা পরিষদের যৌথ বৈঠক করেছেন। সেখানে তিন বলেছেন, যাদের সঙ্গে সংলাপ হয়েছে, তাদের আমন্ত্রণ জানাবেন’।

‘প্রধানমন্ত্রী রাজনৈতিক দলগুলোর সঙ্গে কিছু মতবিনিময় করবেন’ যোগ করে ওবাংদুল কাদের বলেন, ‘এ ব্যাপারে আমরাও সবাই একমত। একসঙ্গে সবাইকে দাওয়াত দেওয়া হবে। সেটা খুব শিগগির জানিয়ে দেওয়া হবে’।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী আরও বলেন, ‘সব রাজনৈতিক দল গণভবনে আমন্ত্রিত। ঐক্যফ্রন্ট আছে, যুক্তফ্রন্ট আছে, ১৪ দল আছে, জাতীয়পার্টি আছে, অন্য যেসব দল আছে, সবাইকে আমন্ত্রণ জানানো হবে। তাদের চিঠি দিয়ে আমন্ত্রণ জানানো হবে’।

ওই সংলাপে ঐক্যফন্টের বিজয়ী প্রার্থীরা কেন সংসদে যেতে চায় না, তার কারণ জানার সুযোগ থাকবে বলেও জানান সেতুমন্ত্রী।

এইচএ/১৩.০১.১৯

লাইক দিয়ে সাথে থাকুন
মতামত দিন