গঙ্গাচড়ায় মানসম্মত প্রাথমিক শিক্ষা নিশ্চিতকরণে আলোচনা সভা

রংপুরের গঙ্গাচড়ায় মানসম্মত প্রাথমিক শিক্ষা নিশ্চিত করণের লক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। জাতীয় সমাজ কল্যাণমূলক সংস্থা জাগরণী চক্র ফাউন্ডেশন (জেসিএফ) এই আলোচনা সভা আয়োজন করে।

আজ বৃহস্পতিবার, ১১ ফেব্রুয়ারি উপজেলা অফিসার্স ক্লাব হল রুমে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এদিন জেসিএফ পরিচালিত জার্মান ডক্টর‘স ও নেটজ্ বাংলাদেশের সহায়তায় উপজেলার ১০টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কার্যাবলী বাস্তবায়নের উদ্দেশ্যে “অ্যাকসেস টু ইনক্লুসিভ কোয়ালিটি এডুুকেশন ফর চিলড্রেন ফরম  ফ্যামিলিস লিভিং ইন আল্ট্রা পোভারটি এ্যান্ড ফরম রিলিজিয়াস মাইনোরিটিস বাংলদেশ- (অ্যাক্সেস) প্রকল্পের উপজেলা কমিটি গঠন করা হয়।

সভায় উপজেলা শিক্ষক সমিতির সভাপতি আবু রেজা মোহাম্মদ সামছুল কবিরকে উপজেলা শিক্ষা উন্নয়ন কমিটির সভাপতি নির্বাচিত করে ১৫ সদস্য বিশিষ্ট একটি পুর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন লক্ষীটারী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুল্লাহ আল হাদী।

আবু রেজা মোহাম্মদ সামছুল কবিরের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন গঙ্গাচড়া মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক  আকতারুজ্জামান বাবলা।

স্বাগত বক্তব্য রাখেন জেসিএফ অ্যাক্সেস প্রকল্পের এরিয়া কো-অর্ডিনেটর জাহিদ হাসান(সাকিব)।

এসময় প্রতিষ্ঠানটির ফিন্যান্স এন্ড এডমিন অফিসার মোরশেদা মমতাজ, প্রকল্পের পিও সোহেল রানাসহ বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষক, ব্যবসায়ী, ইমাম, পুরোহিত, গনমাধ্যম কর্মীসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

জেএম/রাতদিন

মতামত দিন