গাইবান্ধায় শ্বশুরের হাতে ঘরজামাই খুন

গাইবান্ধার পলাশবাড়ীতে শ্বশুরের কিল-ঘুষিতে আনছার আলী (৫০) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। এ ঘটনায় নিহতের স্ত্রী হামিদা বেগম বাদী হয়ে বাবা চান মিয়াকে একমাত্র আসামি করে হত্যা মামলা করেছেন।

শনিবার, ৬ ফেব্রুয়ারি সকাল সাড়ে ৯টার দিকে পলাশবাড়ী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদুর রহমান মামলার বিষয়টি নিশ্চিত করেন।

নিহত আনছার আলী পীরগঞ্জ উপজেলার ষোলাগাড়ী গ্রামের আজগর আলীর ছেলে। তিনি দীর্ঘদিন ধরে স্ত্রী-সন্তান নিয়ে গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার কিশোরগাড়ী ইউনিয়নের বেঙ্গুলিয়া গ্রামে শ্বশুর চান মিয়ার বাড়িতে ঘরজামাই হয়ে বসবাস করে আসছিলেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার (৫ ফেব্রুয়ারি) বিকেলে উপজেলার কিশোরগাড়ী ইউনিয়নের বেঙ্গুলিয়া গ্রামে পারিবারিক বিষয় নিয়ে শ্বশুর চান মিয়ার সঙ্গে জামাই আনছার আলীর কথা কাটাকাটি হয়। একপর্যায়ে আনছারকে বুকে পিঠে কিল-ঘুষি মারতে থাকেন চান মিয়া। এতে গুরুতর অসুস্থ হয়ে পড়েন তিনি। পরে আনছার আলীকে পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় তার মৃত্যু হয়।

পলাশবাড়ী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদুর রহমান জানান, মরদেহ উদ্ধার করা হয়েছে। সকালে ময়নাতদন্তের জন্য গাইবান্ধা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এছাড়াও অভিযুক্ত চান মিয়াকে গ্রেফতারের চেষ্টা চলছে।

এনএ/রাতদিন

মতামত দিন