জেলেদের মাঝে কম্বল দিলেন নর্থবেঙ্গল মৎস্য প্রকল্প

জেলা প্রতিনিধি, লালমনিরহাট।

ঠাণ্ডা বাতাসের দাপট আর মাঝে মাঝে অসময়ের বৃষ্টি মিলে শীত জেঁকে ধরেছে সবাইকে। হিম হিম ঠাণ্ডা আর কুয়াশায় নাকাল জনজীবন। শীতের এই তীব্রতা বেশি কাবু করে নিম্নআয়ের মানুষকে। শীতার্ত অসহায় ও দুস্থ মানুষের উষ্ণতা দিতে সামাজিক দায়বদ্ধতা থেকে পাশে দাঁড়াল নর্থবেঙ্গল মৎস্য প্রকল্পের সদস্যরা।

রোববার (২১ জানুয়ারি) সকালে নর্থবেঙ্গল মৎস্য প্রকল্পের সদস্যদের ব্যাক্তিগত তহবিল থেকে জেলে ও দরিদ্র শীতার্ত মানুষের মাঝে ৫০০ শীতবস্ত্র ও কম্বল বিতরন করেন তারা।

শীতবস্ত্র বিতরণকালে অসহায় মানুষের উদ্দেশে নর্থবেঙ্গল মৎস্য প্রকল্পের সদস্যরা বলেন, এই শীতে আপনারা অমানবিক কষ্ট করবেন, তা মেনে নেয়া যায় না। ঠান্ডা পানির মধ্যে মাছ ধরে সেটি বাজারে বিক্রি করেন। আপনাদের প্রতি বুকভরা ভালোবাসা, শ্রদ্ধাবোধ, সম্মান ও সহমর্মিতা নিয়ে আমরা এখানে এসেছি, পরিবারের সদস্য হিসেবে আপনাদের পাশে দাঁড়াতে। যেকোন সমস্যা আমাদের জানাবেন আমরা আমরা আপনাদের পাশে রয়েছি।

কম্বল বিতরণ কার্যক্রমের উদ্বোধনে প্রকল্পের সদস্যদের পক্ষ থেকে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দুদকের দিনাজপুর সমন্বিত জেলা কার্যালয়ের উপ-পরিচালক মুহাম্মদ মোয়াজ্জেম হোসেন সবুজ, পাটগ্রাম উপজেলা মৎস্য কর্মকর্তা দীন মো: আসাদুল্লাহ, বাংলাদেশ লাইভ প্রজেক্ট ফর ইয়ুথ কান্ট্রি কোর্ডিনেটর এলিসন, আরও উপস্থিত ছিলেন গ্রীণ ভিলেজ বাংলাদেশের মোবিলাইজেশন লিডার মেধা, প্রজেক্ট ম্যানেজার কোচ ইভান, প্রজেক্ট লিডার ট্যালেন্ট হালিমা তুজ সাদিয়া তানহা প্রমুখ। এছাড়া প্রকল্পের সদস্যগণ উপস্থিত ছিলেন।