ঠাকুরগাঁওয়ে পৌর কাউন্সিলর প্রার্থীর মৃত্যু, ভোট স্থগিত

ঠাকুরগাঁও পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের দুই দুইবারের নির্বাচিত সাবেক কাউন্সিলর ও আসন্ন পৌরসভা নির্বাচনের কাউন্সিলর পদপ্রার্থী ময়নুল ইসলাম (৫৫) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। এতে ওই ওয়ার্ডে ভোট স্থগিতের ঘোষণা দিয়েছে নির্বাচন কমিশন।

শনিবার (৩০ জানুয়ারি) বিকেলে হৃদরোগে আক্রান্ত হয়ে আধুনিক সদর হাসপাতালে ইন্তেকাল করেন তিনি। এবারে উঠপাখি প্রতীক নিয়ে কাউন্সিলর পদে প্রতিদ্বন্দ্বিতা করছিলেন ময়নুল ইসলাম। তার মৃত্যুর খবরটি নিশ্চিত করেন বড় ছেলে মো. আজাদ ইসলাম। নিহত ময়নুল ইসলাম ওই ওয়ার্ডের শাহপাড়া মহল্লাহর মৃত মনির উদ্দীনের ছেলে। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

এদিকে কাউন্সিলর প্রার্থীর মৃত্যুতে শোকের ছায়া নেমেছ এসেছে সমর্থকদের মাঝে। সেই সঙ্গে ভোট হবে কি-না, তা নিয়ে ওয়ার্ডবাসীর মধ্যে শুরু হয়েছে নানা রকম জল্পনা-কল্পনা।

এ বিষয়ে ঠাকুরগাঁওয়ের সহকারী রিটার্নিং অফিসার রেজাউল ইসলাম জানান, নির্বাচন কমিশনকে মৃত্যুর খবরটি জানানো হয়েছে। ওই ওয়ার্ডের শুধুমাত্র কাউন্সিলর পদে ভোট বাতিল করা হয়েছে। পরবর্তীতে গণবিজ্ঞপ্তি দিয়ে পুনরায় নতুন করে প্রসেসিংয়ের মধ্যদিয়ে কাউন্সিলর পদে ভোট অনুষ্ঠিত হবে।

এনএ/রাতদিন

মতামত দিন