পাটগ্রামে ক্ষুধার্তদের পাশে বাউরা লক্ষী নারায়ণ মন্দির মাতৃসংঘ

করোনাভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার বাউরা ইউনিয়নের মানুষদের পাশে দাড়িয়েছেন বাউরা লক্ষী নারারায়ণ মন্দির মাতৃসংঘ। সংগঠনের উদ্যোগে কর্মহীন ও গরীব দু:স্থদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

রবিবার, ১৯ এপ্রিল সকাল ৭ টায় উপজেলার বাউরা ইউনিয়নে মেসার্স ভুবন বিহারী সাহার চাতালে এসব খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। মাতৃসংঘের অর্থায়নে সামাজিক দূরত্ব বজায় রেখে ১৭৫ জন কর্মহীন দু:স্থ ও গরীব অসহায়দের মাঝে এই খাদ্য সামগ্রী প্রদান করা হয়।
এ সময় প্রত্যেককে চাল, ডাল, সাবান, আলুসহ বিভিন্ন খাদ্র সামগ্রী দেওয়া হয়।

বিতরণ অনুষ্ঠানে সামাজিক দূরত্ব বজায় রাখা ও করোনাভাইরাস সচেতনতা বিষয়ে সংক্ষিপ্ত আলাচনা সভা অনুষ্ঠিত হয়। এতে করোনাভাইরাস সচেতনতা বিষয়ে বক্তব্য রাখেন বাউরা ইউনিয়নের বাসিন্দা বিশ্বজিৎ সাহা ও সজল কুমার দে ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাউরা লক্ষী নারারায়ণ মন্দির মাতৃসংঘের সভানেত্রী শিউলি চন্দ, সাধারণ সম্পাদিকা রিংকু কর, সহ- সভানেত্রী পাপড়ি ধর , অর্থ বিষয়ক সম্পাদিকা অর্চনা কর। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বাউরা পূণম চাঁদ ভুতোরিয়া কলেজের প্রতিষ্ঠাতা মহাদেব চাঁদ ভুতোরিয়া , বাউরা পাবলিক দ্বি-মূখী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক প্রণব রায় চৌধুরী বাপন, বাউরা ইউনিয়ন পরিষদের ৪ নং ওয়ার্ডের ইউপি সদস্য মিজানুর রহমান বাবলু, সাবেক ইউপি সদস্য মো. আলম হোসেন , গুণধর দাস, সুমন চন্দ, প্রভাকর ধর প্রমূখ।

জেএম/রাতদিন