রংপুরে জনতা ব্যাংকের স্বাধীনতা ব্যাংকার্স পরিষদের যাত্রা শুরু, সেতুবন্ধনের প্রত্যয়

রংপুরে বঙ্গবন্ধুর ম্যুরালে শ্রদ্ধাঞ্জলি ও পুষ্পস্তবক অর্পনের মধ্য দিয়ে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করলো জনতা ব্যাংকের স্বাধীনতা ব্যাংকার্স পরিষদ।কর্মকর্তা কর্মচারীদের পাশে থেকে ইতিবাচক কর্মসূচী গ্রহনের মাধ্যমে জনতা ব্যাংককে শ্রেষ্ঠ প্রতিষ্ঠানে রুপান্তরের প্রত্যয়ে প্রতিষ্ঠানটি কাজ করবে বলে এসময় জানানো হয়।

শুক্রবার, ২ অক্টোবর সংগঠনটির নেতা কর্মীরা বঙ্গবন্ধু ম্যুরালে এই পুষ্পস্তবক অর্পন করে।

শ্রদ্ধাঞ্জলী জ্ঞাপনের এই কর্মসূচীতে নেতৃত্ব দেন রংপুর বিভাগের নবগঠিত কমিটির সভাপতি মো: শরীফ-আল-কামাল, সাধারণ সম্পাদক মো: জাকিউল হাসান জাকি ও সাংগঠনিক সম্পাদক মো: শাহাজাহান আলী সরকার। সংগঠনের সকল নেতা-কর্মী ও সদস্যগণ এসময় উপস্থিত ছিলেন।

শ্রদ্ধাঞ্জলী জ্ঞাপন শেষে স্বাধীনতা ব্যাংকার্স পরিষদকে এতদঞ্চলে  শক্তিশালী ও সকল ব্যাংক কর্মকর্তা-কর্মচারীর নিকট গ্রহণযোগ্য করে তোলার প্রত্যয় ব্যক্ত করেন নেতৃবৃন্দ। এছাড়াও কমিটির নেতা-কর্মীগণ ইতিবাচক বিভিন্ন কর্মকান্ড গ্রহণসহ কর্মকর্তা-কর্মচারীগণের পাশে থেকে তাদের ন্যায় ও যুক্তিসংগত দাবী আদায়ের জন্য নীতি-নির্ধারক কর্মকর্তাগণের মধ্যে সেতুবন্ধন হিসাবে কাজ করার আশাবাদ ব্যক্ত করা হয়।

এর আগে রংপুর বিভাগের মহাব্যবস্থাপক জনাব মো: মাহবুবর রহমান ও রংপুর এরিয়ার  উপ-মহাব্যবস্থাপক জনাব মোহা: মিজানুর রহমান সরকারকে ফুল দিয়ে শুভেচ্ছা জানায় নবগঠিত এই সংগঠনের নেতৃবৃন্দ।

প্রসংগত,গত ২৭ সেপ্টেম্বর স্বাধীনতা ব্যাংকার্স পরিষদের ৪১ সদস্য বিশিষ্ট জনতা ব্যাংক রংপুর বিভাগীয় প্রাতিষ্ঠানিক কমিটি এক বছর মেয়াদে অনুমোদন দেয়া হয়।

জেএম/রাতদিন