রংপুরে ইয়াবাসহ তিনজন গ্রেফতার


রংপুর মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা বিভাগ (ডিবি)’র অভিযানে ৫০ (পঞ্চাশ) পিস ইয়াবা উদ্ধারসহ ৩ জনকে গেস্খফতার করেছেন। সোমাবার দুপুরে রংপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি এন্ড মিডিয়া) সাজ্জাদ হোসেন এতথ্য জানান। তিনি জানান, রবিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে মহানগরীর পৃথক পৃথক জায়গায় দুটি অভিযান পরিচালনা করে ৫০ (পঞ্চাশ) পিস ইয়াবা উদ্ধারসহ ৩ জন আসামী গ্রেফতার করা হয়।

তিনি আরও জানান, হারাগাছ এলাকায় মাদক বিরোধী অভিযানে বেনুঘাট কারবালাপাড়ার বাবলু মিয়া @ বাবুলের ছেলে জামাল হোসেন @ রঞ্জু (৩২)কে ৪০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ তাকে এবং তার সহযোগী কৈপাড়া গুলাল বুদাই এলাকার মৃত মশিয়ার রহমানের ছেলে মোসলেম উদ্দিন (৪১)কে গ্রেফতার করা হয়। পরবর্তীতে গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে হারাগাছ থানায় মাদকদ্রব্য নিয়ন্তণ আইন-২০১৮ এ মামলা দায়ের করা হয়।

তিনি আরও জানান, আলমনগর মুসলিমপাড়া সালফেট ক্যাম্পের থেকে নেশা জাতীয় মাদকদ্রব্য ১০ পিস ইয়াবা ট্যাবলেটসহ একজনকে গ্রেফতার করেছেন। গ্রেফতারকৃত হলেন নুরপুর কবরস্থান (মহাদেবপুর) মৃত রফিকুল ইসলাম @ রফিকের ছেলে শহিদুল ইসলাম (২৫)কে গ্রেফতার করা হয়। পরবর্তীতে গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে কোতয়ালী থানায় মাদকদ্রব্য নিয়ন্তণ আইন-২০১৮ এ মামলা দায়ের করা হয়।

মহানগরীর পৃথক পৃথক জায়গায় দুটি অভিযান পরিচালনা করেন এসআই (নিঃ) গোলাম মোর্শেদ, এসআই(নিঃ) নাজমুল ইসলাম এবং সঙ্গিয় ফোর্সসহ আরপিএমপি রংপুর হারাগাছ থানা ও আলমনগর মুসলিমপাড়া সালফেট ক্যাম্পে।

লাইক দিয়ে সাথে থাকুন