না ফেরার দেশে সাংবাদিক হিমেলের নানী, বিভিন্ন মহলের শোক

রাতদিন নিউজের রংপুর প্রতিনিধি, দৈনিক দাবানল এর মহানগর প্রতিবেদক, ফটো বাংলা এজেন্সি (পিবিএ) রংপুুুর প্রতিনিধি, রিপোর্টার্স ক্লাবের সদস্য ও বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন রংপুুুর কমিটির সাংগঠনিক সম্পাদক মেজবাহুল হিমেল এর নানী মপিলা বেগম আর নেই।

গতকাল সোমবার, ১ ফেব্রুয়ারি রাত সাড়ে ৯টার দিকে রংপুর নগরীর নিউ ইঞ্জিনিয়ার পাড়ার বাসায় তিনি ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৯০ (নব্বই) বছর।

আজ মঙ্গলবার, ২লা ফেব্রুয়ারি দুপুরে মরহুমার গ্রামের বাড়ি মিঠাপুকুর উপজেলার রানীপুকুর ইউনিয়নের ভক্তিপুর বাগমারা মাদ্রাসার মাঠে বাদ যোহর জানাযা নামাজ অনুষ্ঠিত হয়। পরে পারিবারিক কবরস্থানে তার দাফনকার্য সম্পন্ন হয়।

মপিলা বেগম দীর্ঘদিন ধরে হৃদরোগসহ বিভিন্ন বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন।  মৃত্যুকালে তিনি দুই মেয়ে ও তিন ছেলে, নাতি-নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

তাঁর মৃত্যুতে রাতদিন নিউজের পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করা হয়। এক বিজ্ঞপ্তিতে শোকসন্তপ্ত পরিবারে প্রতি গভীর সমবেদনা জানানো হয়।

এছাড়াও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন দৈনিক দাবানল এর প্রকাশক সাঈদা পারভীন এবং বাংলাদেশের ফটো জার্নালিস্ট এসোসিয়েশন রংপুরের সভাপতি কাজি জাহিদ হেসেন লুসিডসহ সংশ্লিষ্ট অন্যান্যরা। সেইসাথে মরহুমের রুহের মাগফেরাত কামনা করেছেন তারা।

এছাড়াও স্থানীয় বিভিন্ন সংগঠন, রাজনৈতিক নেতৃবৃন্দসহ নানা শ্রেণী পেশার মানুষ তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন।

মতামত দিন