রংপুরে আবারো মাদকসহ ধরা এএসআই মনিরুজ্জামান, পালিয়েছে ‘হিজড়া মিলন’

রংপুর নগরীর একটি বাড়ি থেকে ইয়াবা ট্যাবলেটসহ পুলিশের এক এএসআই আটক হয়েছেন। কুড়িগ্রাম পুলিশ লাইনে ক্লোজ মনিরুজ্জামান নামের ওই এএসআইকে ৩ হাজার ১৯৮টি ইয়াবা ট্যাবলেটসহ আটক করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

আজ সোমবার, ২৩ নভেম্বর দুপুরে স্টেশন রোডের (ঠিকাদারপাড়া) একটি ছয়তলা বাসা থেকে তাকে আট করা হয়। জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট রাহাত বিন কুতুবের নেতৃত্বে সেখানে অভিযান চালায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

‘মিলন ভিলা’ নামের ওই বাসার তৃতীয় তলার একটি ফ্লাটে পরিবারসহ ভাড়া থাকতেন ওই এএসআই। সেখান তিনি গোপনে মাদকের কারবার চালিয়ে আসছিলেন। । অভিযানের সময় বাসার মালিক ‘হিজড়া মিলন’ পালিয়ে যায়।

অভিযানে ইয়াবা ছাড়াও ৭ হাজার ৮০০ টাকা, ৯০০ টাকা মূল্যের প্রাইজবন্ড, এক বোতল ফেন্সিডিল, বিভিন্ন ব্যাংকের পাঁচটি চেক বই ও চারটি মোবাইল জব্দ করা হয়। মনিরুজ্জামানের বিরুদ্ধে মামলা করা হয়েছে।

নির্বাহী ম্যাজিস্ট্রেট রাহাত বিন কুতুব জানান, গোপন সংবাদের ভিত্তিতে ইয়াবাসহ এএসআই মনিরুজ্জামানকে আটক করা হয়। তার বিরদ্ধে নিয়মিত মামলা করা হয়েছে।

রংপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মাহবুব রহমান জানান, এর আগেও মাদক সেবন ও বেচাকেনার সাথে জড়িত অভিযোগে মনিরুজ্জামান সাময়িকভাবে বরখাস্ত হয়েছিলেন । বর্তমানে তিনি কুড়িগ্রাম পুলিশ লাইনে ক্লোজ অবস্থায় আছেন।

এবি/রাতদিন