সৈয়দপুরে টয়লেটের আড়ালে টাপেন্টাডল বিক্রি, দুজনের দন্ড

মাদকদ্রব্যের তালিকায় নতুন করে সংযুক্ত হওয়া টাপেন্টাডল ট্যাবলেট বিক্রির দায়ে সৈয়দপুরে দুই মাদক ব্যবসায়ীর ছয় মাসের কারাদন্ড ও প্রত্যেককে তিন হাজার টাকা করে অর্থদন্ড করেছেন ভ্রাম্যমাণ আদালত।

আজ সোমবার, ২০ জুলাই বিকেলে ভ্রাম্যমান আদালতের বিচারক ও সৈয়দপুর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মো. রমিজ আলম ওই দন্ডাদেশ দেন।

পুলিশ জানায়, শহরের শেরে বাংলা সড়কে পৌর পাবলিক টয়লেট পরিচালনার আড়ালে দীর্ঘদিন ধরে মাদকের তালিকায় যোগ হওয়া টাপেন্টাডলসহ বিভিন্ন মাদকের বেচাকেনাসহ নিয়মিত মাদকের আড্ডা বসে। এমন সংবাদের ভিত্তিতে মাদক ব্যবসায়ী ও মাদকসেবীদের হাতেনাতে ধরতে সোর্স নিয়োগ করে পুলিশ।

সোমবার বিকেলে ওই পাবলিক টায়লেটের কেয়ারটেকার সাধু ইসলামের (৬৫) কাছে টাপেন্টাডল কিনতে সক্ষম হয় পুলিশের সেই সোর্স। এসময় সেখানে পুলিশের একটি দল উপস্থিত হয়ে টয়লেটের কেয়ারটেকার সাধু ইসলাম এবং সেখানে আগে থেকে উপস্থিত মাদক সরবরাহকারী জামিল হোসেনকে (৩২) আটক করে। এরপর সেখানে উপস্থিত হন সৈয়দপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. নাসিম আহমেদ এবং উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মো. রমিজ আলম।

তাদের উপস্থিতিতে শহরের মিস্ত্রিপাড়া এলাকার মৃত ইয়াকুবের পুত্র সাধু ইসলাম ও নয়াটোলা এলাকার মৃত বছির উদ্দিনের পুত্র জামিল হোসেনের পকেট থেকে ১০ পিস করে ২০ পিস টাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার করা হয়। সাথে ট্যাবলেট বিক্রির এক হাজার ৬০০ টাকাও জব্দ করা হয়।

পরে ওই দুইজনকে ছয় মাস করে কারাদন্ড ও তিন হাজার টাকা করে জরিমানা করা হয়।

সৈয়দপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) বলেন, সৈয়দপুর পৌরসভা থেকে ইজারা নেয়া ওই পাবলিক টয়লেট পরিচালনা করার আড়ালে মাদকের বেচাকেনা করা হতো।

এবি/রাতদিন