https://ratdin.news
শেকড়ের খবর সবার আগে...

মাদক সম্রাট খরেজামাল অস্ত্র ও মাদক সহ র‌্যাবের জালে আটক

কালীগঞ্জ উপজেলার একাধিক মাদক মামলার আসামী কুখ্যাত মাদক চোরাকারবারি খরেজামাল(৩০) কে তিনটি পিস্তল ও ৭২ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার করেছে র‌্যাব।

শনিবার, ১৬ নভেম্বর দিনগত রাত সাড়ে ১০ টার দিকে উপজেলার চন্দ্রপুর ইউনিয়নের চন্দ্রপুর বাজারে তার চায়ের দোকান থেকে গ্রেফতার করা হয়।

আটককৃত মাদক চোরাকারবারি খরেজামাল উপজেলার চন্দ্রপুর গ্রামের মৃত তসলিম উদ্দিনের ছেলে। খরেজামাল চন্দ্রপুর ইউনিয়নের বর্তমান সদস্য আলী ইসলাম আলোর ছোট ভাই।

প্রত্যক্ষদর্শি স্থানীয়রা জানান, ১৬ নভেম্বর রাত সাড়ে ১০ টার দিকে র‌্যাবের কালো রঙের তিনটি গাড়ী চন্দ্রপুর বাজারে আসে। র‌্যাব চন্দ্রপুর বাজারস্থ আলো মেম্বারের ছোট ভাই খরেজামালের চায়ের দোকানে অভিযান চালায়।

এ সময় র‌্যাব-১৩ সদস্যদের আগমন টের পেয়ে ইউপি সদস্য ও আলোচিত আলী ইসলাম আলো কৌশলে সটকে পরলেও খরেজামাল র‌্যাবের জালে আটকে যায়। পরে র‌্যাব সদস্যরা দোকানে অভিযান চালালে একটি বিদেশি পিস্তল ও দু’টি দেশীয় ওয়ান শুটারগানসহ ৭২ বোতল ফেন্সিডিল উদ্ধার করে। পরের দিন রোববার,১৭ নভেম্বর গ্রেফতার খরেজামালকে উদ্ধারকৃত অস্ত্র ও ফেন্সিডিল সহ কালীগঞ্জ থানায় জমা দিয়ে তার বিরুদ্ধে অস্ত্র ও মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরজু মোঃ সাজ্জাত সত্যতা নিশ্চিত করে জানান, ‘মাদক সম্রাট খরেজামালের নামে একাধিক মাদকের মামলা রয়েছে। তার নামে আজ আরো দুটি মামলা হয়েছে। গ্রেফতারকৃত খরেজামালকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।’

এসকে/রাতদিন

ভালো লাগলে লাইক দিন, শেয়ার করুন।

মন্তব্যসমূহ বন্ধ করা হয়েছে